কানাডিয়ান ইমিগ্রেশন কনসালটেন্ট মাহমুদা নাসরিন এখন ঢাকাতে…

মাহমুদা নাসরিন টরন্টোর একজন খ্যাতিমান ইমিগ্রেশন কনসালটেন্ট। দীর্ঘ চার বছর যাবৎ যথেষ্ট সুনাম আর সাফল্যের সাথে কানাডায় বসবাসরত বাংলাদেশী কানাডিয়ান নাগরিকদের অভিবাসন আইনের বিভিন্ন জটিল বিষয়ে পরামর্শ দিয়ে আসছেন। শুধু কানাডাতে নয় , বাংলাদেশ,ভারত সহ বিভিন্ন দেশ থেকে যারা অভিবাসন আইনের মাধ্যমে কানাডাতে আসতে চান , উনি তাদেরকেও আইনগত পরামর্শ আর সাহযোগিতা করে থাকেন।

উনি নিম্ন উল্লেখিত বিষয়গুলিতে আপনাকে সহযোগিতা করতে পারেন।
-Express Entry
-Student Visa
-Super Visa
-Work visa with LMIA
-Family Sponsorship
-Visitor Visa

অতীতে কানাডার বিভিন্ন স্থানে উনি অভিবাসন আইনদের উপর কর্মশালার আয়োজন করেছেন। এই ধরণের কর্মশালা থেকে অনেকেই উপকৃত হয়েছেন। গত ২০১৭ সালের ডিসেম্বরে মাহমুদ নাসরিন ঢাকা সাউথ ইস্ট ইউনিভার্সিটির ডিপার্টমেন্ট অফ ল এন্ড জাস্টিস কর্তৃক আয়োজিত একটা সেমিনারে কানাডিয়ান অভিবাসন আইন নিতে বিস্তারিত আলোচনা করেছিলেন , যা ব্যাপক ভাবে সাড়া জাগিয়ে ছিল অভিবাসন আগ্রহী বাংলাদেশিদের মধ্যে । তারই ধারাবাহিকতায় আগামী ৬ই নভেম্বর ঢাকাস্থ গুলশান ক্লাবে কানাডিয়ান ইমিগ্রেশন বিষয়ক একটি সেমিনারে প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন তিনি ।

তিনি ঐদিন সন্ধ্যা সাড়ে সাতটায় গুলশান ক্লাবের পেইটিও হলে কানাডিয়ান ইমিগ্রেশনের সর্বশেষ আপডেট নিয়ে আলোচনা করবেন। কানাডার ভিসা এবং ইমিগ্রেশন প্রত্যাশীদের উক্ত অনুষ্ঠানে যোগ দানের আহবান জানানো হয়েছে। অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য মোহাম্মদ কামাল হোসাইন + ৮০১৭০৮১৩২৮২৮ , মাসুদ- +৮৮০১৯৩৭০৬৭৯৬৬ এর সাথে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে। উল্লেখ্য, মাহমুদা নাসরিন আগামী ২৫শে অক্টোবর থেকে ৬ই নভেম্বর পর্যন্ত ঢাকা এবং খুলনায় অবস্থান করবেন।

ক্যানবাংলা ইমিগ্রেশন সার্ভিসেস, ২০৫/৩০৯৮ ডানফোর্থ এভিনিউ, টরেন্ট, অন্টারিও , কানাডা।

ইমেইল, nasrinmahmuda8@gmail.com, ফোন- +১৬৪৭৬২০৩৮০৪, কামাল- +৮৮০১৭০৮১৩২৮২৮, মাসুদ- +৮৮০১৯৩৭০৬৭৯৬৬

1,101 total views, 33 views today

প্রকাশিত লেখা, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। পোষ্ট লেখক অথবা মন্তব্যকারীর অনুমতি না নিয়ে পোস্টের অথবা মন্তব্যের আংশিক বা পুরোটা কোন মিডিয়ায় পুনঃপ্রকাশ করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *