“দ্যা টেস্ট অফ বাংলাদেশ”

টরন্টোতে বাংলাদেশী কমুনিটির একটা অনেক দিনের লালিত স্বপ্ন পূরণ হতে যাচ্ছে ৫ই আগাস্ট সোমবার। “দ্যা টেস্ট অফ বাংলাদেশ”। এই প্রথম বারের মতো এই আয়োজন। এই শহরে আমরা টেস্ট অফ গ্রীস , টেস্ট অফ ইতালি ,টেস্ট অফ পর্তুগিজ এর মতো আরো অনেক উৎসব আর আয়োজন দেখছি। বিগত বছর গুলিতে এই সকল আয়োজন দেখতে দেখতে নিজের অজান্তে কখনো যে মনের মাঝে নিজের দেশের একটা আয়োজেন দেখার স্বাদ জাগিনি তা কিন্তু নয়। সেই স্বাদ আর স্বপ্ন পূরণ হওয়ার দ্বার প্রান্তে দাঁড়িয়ে আমরা। যাদের অক্লান্ত পরিশ্রম আর চেষ্টার ফল এই আয়োজন , সাধুবাদ জানাই সেই সকল ব্যাক্তিত্বকে আর সকল স্পনসরদের । সেই সাথে আমাদের সবার দায়িত্ব , আমরা সবাই যেন দল-মত নির্বিশেষে স্বক্রিয় অংশগ্রহণের মাধ্যমে এই আয়োজনকে সার্থক আর সাফল্যমন্ডিত করি। আমরা যেন ভুলে না যাই – আমরা সবাই “একই” দেশের নাগরিক।
সকাল ১০টায় শুরু হয়ে এই মেলা চলবে রাত ১১টা পর্যন্ত। ডানফোর্থ এভিনিউ / ভিক্টোরিয়া পার্ক এভিনিউ এর সংযোগ স্থান থেকে শিবলী এভিনিউ পর্যন্ত মূল সড়কটা বন্দ করে দেয়া হবে এই মেলার জন্য।
অনুষ্ঠানটির আয়োজনে রয়েছেন কর্ণধার জনাব রাসেল রহমান, টাইটেল স্পন্সর জনাব মনির ইসলাম, প্রধান উপদেষ্টা জনাব সৈয়দ শামসুল আলম , চেয়ারম্যান জনাব শক্তি দেব, আহবায়ক ফরিদা হক সহ আরো অনেকে। অনুষ্টানে সংগীত পরিবেশন করবেন জেমস , তপন চৌধুরী , রিজিয়া পারভীন সহ আরো অনেক স্হানীয় শিল্পি বৃন্দ।

2,523 total views, 35 views today

প্রকাশিত লেখা, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। পোষ্ট লেখক অথবা মন্তব্যকারীর অনুমতি না নিয়ে পোস্টের অথবা মন্তব্যের আংশিক বা পুরোটা কোন মিডিয়ায় পুনঃপ্রকাশ করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *