বনভোজন ২০১৯ – গ্রেটার খুলনা এসোসিয়েশন অফ অন্টারিও …

আজ রবিবার, জুলাই ২১ খুলনাবাসীদের জন্য ছিল আনন্দে ভরা একটা দিন। স্কারবোরোর টমাস মেমোরিয়াল পার্কে অনুষ্ঠিত হলো গ্রেটার খুলনা এসোসিয়েশন অফ অন্টারিও আয়োজিত বার্ষিক বনভোজন। সংগঠনের সভাপতি জনাব সিরাজুল ইসলামের সার্বিক তত্তাবধনে খুলনার সর্বস্তরের ও সকল পেশাজীবি মানুষের অংশগ্রহনে এটি ছিল খুলনাবাসীর মিলন মেলা। সকাল ১১টা থেকে শুরু হয়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলে এই অনুষ্ঠান।

খেচুড়ি – ডিমের প্রাতঃরাশের মধ্যে দিয়ে শুরু হয়েছিল দিনের আয়োজন। শেখ হাসিব হোসেনের পরিচালনায় দিন ভর চলছিল বিভিন্ন অনুষ্ঠান। যার মধ্যে উল্লেখযোগ্য ছিল ছোট ছেলে মায়েদের ক্রীড়া প্রতিযোগিতা। বড়দের জন্য পেনাল্টি শুট আর মহিলাদের জন্য পিলো পাচিং। সকলের অংশগ্রহণ ছিল স্বতফূর্ত। সাথে আরো ছিল রাফাল ড্র।

সংগঠনের প্রতিটি সদস্যের আতিথেয়তা সকলের দৃষ্টি আকর্ষণ করে। প্রতিবারের মতো আবারো ছিল একটা সার্থক আর সফল আয়োজন। অনুষ্ঠানের শেষে সাধারণ সম্পাদক জনাব মজিবর রহমান সকলকে ধন্যবাদ জানান।

একটা সুন্দর আর সফল আয়োজনের জন্য “গ্রেটার খুলনা এসোসিয়েশন অফ অন্টারি” র সকল কর্মকর্তা ,সেচ্ছাসেবক আর স্পনসারদের জন্য পরবাসী ব্লগের পক্ষ থেকে রইলো অনেক অনেক শুভেচ্ছা।

(ছবির ব্লগের জন্য নিচের লিংকটা ক্লিক করুন)

https://www.facebook.com/media/set/?set=oa.1253732728083893&type=3

2,362 total views, 2 views today

প্রকাশিত লেখা, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। পোষ্ট লেখক অথবা মন্তব্যকারীর অনুমতি না নিয়ে পোস্টের অথবা মন্তব্যের আংশিক বা পুরোটা কোন মিডিয়ায় পুনঃপ্রকাশ করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *