শেষ হলো টরন্টো বাংলা বইমেলা …

আগামীতে আরো বড় আয়োজনে ফিরে আসার প্রতিশ্রুতির মধ্যদিয়ে গতকাল রাত ১১টায় শেষ হলো টরন্টো বাংলা বইমেলার ১৩তম আসর। শেষ হলো অন্যমেলার আরো একটি সফল আয়োজনের। অনুষ্টানের শেষে জনাব সাদী আহমেদ সকল অংশগ্রহণকারী প্রকাশক , দর্শক, শ্রোতা এবং উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
দুপুর ১২ টায় ডকুমেন্ট প্রদর্শিনীর মধ্যে দিয়ে দিনের কার্যক্রম শুরু হয়। আর পর ছিল নর্থ আমেরিকায় নতুন বই পরিচিতি , প্রবাসে সাংবাদিকতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
প্রধান অতিথি ডঃ মোহাম্মদ আবু হেনা মোস্তফা কামাল , গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাংস্কৃতিক মন্ত্রনালয়ের সচিবের বক্তব্যের পরে শুরু হয় লেখক প্রকাশক অড্ডা। এই প্রাণবন্ত আড্ডায় অংশগ্রহণ করেন ডঃ মোহাম্মদ আবু হেনা মোস্তফা কামাল, কবি আসাদ চৌধুরী , দিলারা হাফিজ ,হাসানাল আব্দুল্লাহ ,শেলি জামান খান , প্রকাশক মনিরুল হক,প্রকাশক মেসবাহ আহমেদ, হুমায়ুন কবির ঢালি ও, লুৎফর রহমান চৌধুরী ও আরো অনেকে।
অনুষ্টানের শেষ পর্বে ছিল মনোজ্ঞ সংগীতানুষ্ঠান। সংগীত পরিবশেন করেন শহিদ খন্দকার টুকু ও শিখা রউফ।


অনুষ্টানের সমাপ্তী ঘোষণার পূর্বে অনুষ্ঠিত হয় রাফাল ড্র। অন্যমেলার পক্ষ থেকে ছিল প্রথম পুরস্কার- একটা Tablet আর দ্বিতীয় পুরস্কার একসেট রবীন্দ্র রচনা সমগ্র। এ ছাড়া পরবাসী ব্লগের পক্ষ থেকে ছিলো রাফাল ড্রয়ের পুরস্কার – একটা Acer Tablet 8″ 16GB.

পরবাসী ব্লগের রাফাল ড্র বিজয়ী

একটি সুন্দর ও পরিছন্ন অয়োজনের জন্য অন্যমেলা এবং সকল অংশগ্রহকারীদের পরবাসী ব্লগের পক্ষথেকে সাধুবাদ জানাই।

টরন্টো বাংলা বইমেলা ২০১৯ – ছবির ব্লগ (নিচের লিংকটা ক্লিক করুন )

https://www.facebook.com/media/set/?set=oa.1235470129910153&type=3

1,778 total views, 72 views today

প্রকাশিত লেখা, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। পোষ্ট লেখক অথবা মন্তব্যকারীর অনুমতি না নিয়ে পোস্টের অথবা মন্তব্যের আংশিক বা পুরোটা কোন মিডিয়ায় পুনঃপ্রকাশ করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *