মা বাবার প্রতি শ্রদ্ধাশীল ও যত্নবান হোন..

নরওয়ে থেকে:-

নিজেদের জীবনকে নিয়ে আমাদের অভিযোগের কোনো শেষ নাই ,, অন্যদের মতো রঙিন আর সপ্নীল জীবনের দূরাশায় অনেকেই হতাশ, অনেকেই ভগ্ন।
সুস্থ শরীরে আপনি যে বেঁচে আছেন তাতেই খুশি থাকবার চেষ্টা করুন এবং অন্যের ভালো নিয়ে চিন্তা করুন। ক্যান্সার হাসপাতালে কিংবা গাড়ি একসিডেন্টে আহত মুমূর্ষু রুগীদের জন্য রাখা হাসপাতালের ওয়ার্ডগুলো একটু ঘোরে আসবেন, বুঝতে পারবেন আপনি কতটা সুখে আছেন ,, সম্মানের সহিত সুস্থভাবে স্বাভাবিক মস্তিস্ক নিয়ে বেঁচে থাকাটাই জীবনের সবচে বড়ো জয়,, টাকা পয়সাময় ভাল থাকতে পারাটা জীবনের জন্য শুধুমাত্র একটু বোনাস পাওয়া আর কি।
আল্লাহ/ ভগবান/ ঈশ্বর আমাদের আসে পাশেই আছেন,, আমাদের কার কি যোগ্যতা, কার কি প্রয়োজন তা উনি ঠিকই দেখছেন।
জীবন অনেক সুন্দর,,
স্বাভাবিক জীবনটা একটু নড়বড় হলেই জীবনের সঠিক মূল্য কতটুকু তা বুঝতে পারা যায়। তাই অযথা হতাশ ও মনোক্ষুন্ন না হয়ে এক জীবনে যা আছে তা নিয়ে সুখী থাকবার চেষ্টা করুন। নিজের উপর ভরসা রাখুন আর অনেক অনেক ভালো থাকুন।

আমার ব্যক্তি জীবনের উপর আমার মায়ের দোয়া অনুভব করি, যাদের উপর মা বাবার দোয়া থাকে,- জীবনের রাস্তায় কোনোদিনও তারা পথ হারান না।
মা বাবার প্রতি শ্রদ্ধাশীল ও যত্নবান হোন,, জীবনের কোনো অশান্তিই আপনাকে অসুখী করতে পারবেনা।

1,871 total views, 2 views today

প্রকাশিত লেখা, মন্তব্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। পোষ্ট লেখক অথবা মন্তব্যকারীর অনুমতি না নিয়ে পোস্টের অথবা মন্তব্যের আংশিক বা পুরোটা কোন মিডিয়ায় পুনঃপ্রকাশ করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *