নরওয়ে থেকে:-

সত্যি কালকে কি হবে আমরা কেউই তা জানিনা ,, জীবন পাগলা ঘোড়ার মতন, কোথায় কোনদিকে আপনাকে নিয়ে যাবে তা আগে থেকে অনুমান করতে পারলেও সত্যি হবার সম্ভাবনা খুবই ক্ষীণ। মহাবীর আলেকজেন্ডার, সম্রাট শাহজাহান, হাসনরাজা, সবারই সুখী থাকবার অনেক উপকরণ ছিল কিন্তু সবাই চলে গেছেন সময় হবার আগেই। তাই জীবনে যা আছে তাই উপভোগ করুন, আর সৃষ্টি কর্তার উপর কৃতজ্ঞ থাকুন। জীবনকে কোনো ব্যাপারে একবার হেরে গেছেন তার মানে এই নয় যে আপনার সব শেষ ।

এই দেশ সমাজ, সংসারকে দেবার মতো আপনার অনেক যোগ্যতাই আছে,, শুধু আপনার নিজের উপর বিশ্বাস রাখুন,, নিজের যোগ্যতা কোন জায়গায় সে জিনিসটাকে খুঁজে বের করুন, দেখবেন একদিন এমন সফল হবেন আপনি আপনার নিজেকেও চিনতে পারবেন না। তবে নিজের উপর বিশ্বাসহীন হতাশ মানুষ কখনো সফল হন না আর সপ্নবাজরা জীবনে কক্ষনো হেরে যায় না। পরীক্ষায় ফেল করেছেন, সংসার ভেঙে গেছে, ব্যাংকের কাছে অনেক লোন এগুলো জীবনের অংশ মাত্র , ওগুলোকে মানিয়ে নিতে হয়, এগুলোতে থেকে পরিত্রানের উপায় নিজেকেই করে নিতে হয়।

জীবন একটাই,, এখানে অযতা দুঃখী , দুঃখী ভাব নিয়ে বেঁচে থাকবার কোনো মানে হয় না। ভালোভাবে বেঁচে থাকার জন্য একটা জিনিসই মনে রাখা জরুরি।
আর তা হচ্ছে আপনি ভালো থাকার সাথে আপনার বাবা মা, এবং সংসারের অন্য সবার সুখ জড়িত। আপনি ভালো ভালো আছেন মানে বাকি সবাই ভালো আছেন।

পরিশেষে সবার জন্য অনেক অনেক শুভ কামনা।

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন