IMAG4643

দুবাই, সংযুক্ত আরব আমিরাত থেকে:-

গত ৪ঠা মার্চ দুবাই কেয়ারের  Walk for Education “শিক্ষার জন্য হাঁটুন” ২০১৬ খুবই সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে, যেখানে উপস্হিত ছিলেন প্রায় ১০ হাজার মানুষ।

 উন্নয়নশীল দেশের সুবিধাবঞ্চিত শিশুদের সাহায্যার্থে দুবাই কেয়ার প্রতি বছর এই আয়োজন করে থাকে, এটি ছিলো সপ্তম বারের আয়োজন। দুবাই ক্রিক পার্কে সকাল সকাল ৯টায় মুল কার্য্যক্রম শুরু হয়।

w 2

 “হাঁটলে আপনার মন পরিষ্কার থাকবে  এবং আপনাকে সুস্থ থাকতে সাহায্য করবে, “এই ইভেন্টের মাধ্যমে একটি গুরুত্বপূর্ণ বিষয় হাইলাইট করা হয় – শিক্ষার সুযোগ প্রত্যেক সন্তানের অধিকার. তাই উন্নয়নশীল দেশ সমুহের পাশাপাশি যুদ্ধ বিদ্ধস্ত দেশের শিশুদের শিক্ষিত করার প্রয়াসে এই ভিন্নধর্মী আয়োজন।w 3

 

 

দুবাইর বিভিন্ন সংগঠন, কোম্পানি,স্কুল,কলেজ, বিভিন্ন পেশাজীবি বড় ছোট মিলে সর্বমোট প্রায় দশ হাজার মানুষের উপস্হিতি ছিলো। প্রত্যেক অংশগ্রহণকারীর রেজিস্ট্রেশন ফি ছিলো ৩০ দিরহাম, প্রাপ্ত অর্থ বর্তমানে বাংলাদেশ সহ বিশ্বের ৩৮টি উন্নয়নশীল দেশের ১৩ মিলিয়ন  সুবিধাবঞ্চিত      স্কুল-বয়সী শিশুদের সাহায্যে ব্যায় হচ্ছে।IMAG4629

 Walk for Education’ এ বাংলাদেশ ২য় বারের মত অংশ গ্রহন করে।টিম বাংদেশেরে নেতৃত্বে ছিলো দুবাইর সামাজিক ও অরাজনৈতিক সংগঠন “Antivirus BD team in U.A.E.

 

১ মন্তব্য

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন