“আহা আজি এ বসন্তে এতো ফুল ফোটে এতো বাঁশি বাজে এতো পাখী গায়” ……..

“ফুল ফুটুক আর নাই ফুটুক, আজ বসন্ত” এই প্রত্যয় নিয়ে  “প্রত্যয় – প্রমিনেন্ট কানাডা”  আসছে ০৩মার্চ ২০১৮ ।
সে দিন বসন্তের ফুল যদি নাও ফোটে প্রত্যয়ের গানের পাখিরা গাইবে বসন্তের গান। জানাবে বসন্তের আগমনী বার্তা ।

প্রত্যয়ের পক্ষ থেকে সবাইকে সেই আমন্ত্রণ জানাচ্ছেন জনাব কামরু ভূইয়া….
-“বসন্ত মানেই রঙিন উৎসবের মেলা ও শীতের পিঠা। প্রত্যয় আয়োজিত অনুষ্ঠান মানেই বাংলা-ভাষীর প্রাণের মেলা, নির্মল আনন্দ ও হাসিখুসি উচ্ছাস। উৎসবে থাকবে হরেক রকম পিঠা-পূলির সম্ভার ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। আপনারা স্বপরিবার ও বন্ধু-বান্ধব সহ সবাই আমন্ত্রিত !! ”

পিঠা উৎসব ও বসন্ত মেলা
আয়োজনে :- “প্রত্যয় – প্রমিনেন্ট কানাডা”
তারিখ :-৩ মার্চ ২০১৮
দিন:- শনিবার
সময় :- বিকাল ৫ টা থেকে রাত সাড়ে ১১টা
স্থান :- ৯ ডজ রোড, টরন্টো,কানাডা
পার্কিং :- ফ্রি

যোগাযোগঃ –
কনভেনার :- কামরু ভূইয়া – ৬৪৭ ৬৪৭ ৩৬৫৪
ইভেন্ট কোঅর্ডিনেটর :-রফিক পাটোয়ারী – ৬৪৭ ৮৬৫ ৪৬২৭
কালচারাল কোঅর্ডিনেটর :- মাসুদা পলি – ৬৪৭ ৭৬৬ ৩৯৬৬

আপনারা অনেকেই হয়তো জানেন না যে  প্রত্যয় – প্রমিনেন্ট কানাডা , মরণব্যাধি ক্যান্সার রোধে স্বেচ্ছাসেবক সংগঠন  হিসাবে “ক্যান্সার সোসাইটি কানাডা” সাথে কাজ করে যাচ্ছেন।
সেই উপলক্ষে  জনাব কামরু ভূইয়া   বললেন  – “আনন্দের সহিত জানাচ্ছি যে “প্রত্যয় – প্রমিনেন্ট কানাডা” নিয়মীত কার্যকলাপ ও অনুষ্ঠানের আয়োজনের পাশাপাশি “ক্যান্সার সোসাইটি কানাডা”এর গর্বিত সহযোগী হিসাবে মরণব্যাধি ক্যান্সার রোধে কাজ করবে, স্বেচ্ছাসেবক সংগঠন হিসাবে আমাদের লক্ষ্য মরণব্যাধি ক্যান্সার নির্মূল এবং ক্যান্সারের সাথে বসবাসকারী সকল মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করা। কানাডিয়ান ক্যান্সার সোসাইটিকে সহযোগীতার মাধ্যমে আমাদের অনেক বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন এবং পাড়া-প্রতিবেশী যারা ক্যান্সারের সাথে যুদ্ধ ও যন্ত্রণা ভোগ করছেন, তাদের কষ্ট যদি কিছুটা হলেও লাঘব ও মুক্ত করা সম্ভব হয় তবেইতো মানুষ হিসাবে আমরা সবাই ধন্য। আশাকরি আপনিও ধন্য হবেন যথাসম্ভব দান করে। আপনার সহযোগিতার জন্য ধন্যবাদ। ”

আসুন প্রত্যয়ের সাথে কাধে কাধ মিলিয়ে  অন্তত একটি দিন  তাদের পাশে দাড়াই যারা ক্যান্সারের সাথে আজ যুদ্ধ ও যন্ত্রণা ভোগ করছে। পরবাসী ব্লগের পক্ষ্য থেকে “প্রত্যয় – প্রমিনেন্ট কানাডা” -র জন্য রইলো অগ্রিম শুভেচ্ছা আর শুভ কামনা ।

 

 

আপনার প্রতিক্রিয়া ব্যক্ত করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন